প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় বেঁচে গেল বাবা ও শিশু কন্যাসহ ৪ প্রাণ

   
প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, ২৬ মে ২০২০

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের সদরে প্রাইভেটকার একটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে মৃত্যুর মুখে পড়েন গাড়িতে থাকা ৪ জন যাত্রী। এ খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীদের তৎপরতা ও প্রচেষ্টায় বাবা ও শিশু কন্যাসহ প্রাণে বেঁচে যায় ওই ৪ জন। মঙ্গলবার ( ২৬ মে) দুপুর ২ টার দিকে মহাসড়কের সদর উপজেলার করটিয়া হাটের বাইপাস নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, আশুলিয়া সাভার এলাকার বাসিন্দা মো. আলী মিয়া (৫০) ও তার শিশু কন্যা মোছা: ফেরদৌসী (০৭) এবং নাটোর সদর উপজেলার বাসিন্দা মো. জাহিদ হোসেন (৩৫) ও তার শিশু কন্যা জাকিয়া সুলতানা (৪)।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, আহতরা ব্যক্তিরা মঙ্গলবার দুপুরে একটি প্রাইভেটকার যোগে আশুলিয়া থেকে নাটোর যাচ্ছিলেন। পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের করটিয়া হাট বাইপাস নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে বাবা ও কন্যাসহ ৪ জন আহত হয়। পালিয়ে চালক। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি আরে জানান, ধারণা করা হচ্ছে তারা নাটোর বেড়াতে যাচ্ছিল।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: