ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

ফুচকার এটিএম মেশিন, টাকা দিলেই বের হচ্ছে ফুচকা

                       
প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ৫ জুলাই, ২০২০

লকডাউনে ফুচকার শোক ভোলাতে এক প্রযুক্তি চালু করে হইচই লাগিয়ে দিয়েছেন ভারতের গুজরাটের এক ব্যক্তি ৷ বানিয়ে ফেলেছেন এক অদ্ভুত এটিএম, যার থেকে টাকা নয়, বেরচ্ছে সুস্বাদু ফুচকা ৷ নাম পানিপুরি এটিএম৷ টাকা ফেললেই মেশিন থেকে বেরিয়ে আসছে মশলা ভরা ফুচকা ৷

কেউ কখনো ভেবেছিল, ফুচকা বিক্রির জন্য আসতে পারে এটিএম মেশিন! সেই মেশিনে কাছে আপনি না চাইতে পারবেন ফাউ ফুচকা! না বাড়তি টক জলের আবদার করতে পারবেন! নির্দিষ্ট টাকার অংকে নির্ধারিত ফুচকাই জুটবে ক্রেতার। তার থেকে একটিও বেশি পাবেন না। আবার কমও হবে না। আশ্চর্য আবিষ্কার বলা যেতে পারে। মানুষের হাতের কোনো ছোঁয়া থাকবে না। মেশিনে টাকা প্রবেশ করালেই বেরিয়ে আসবে নির্ধারিত সংখ্যার ফুচকা। জানা গিয়েছে ভারতেই আবিষ্কার হয়েছে ফুচকার এই এটিএম মেশিন। সেই মেশিনের বোতাম অনায়াসেই স্যানিটাইজড করা যায়।

জায়গা অনুসারে ফুচকার অনেক নাম, কেউ ডাকেন পানিপুরী বলে, কেউ গোলগাপ্পা, কেউ বা আবার পানি বাতাসা নামে। স্বাদেরও অনেক তারতম্য রয়েছে জায়গা ভেদে। আবার শুধু টক-জল, আলু-মাখা দিয়েই নয় দই বা মিষ্টি জল দিয়েও ফুচকা পছন্দ করেন অনেকে। তবে এই মেশিনে এক রকমের ফুচকাই মিলবে নাকি একাধিক অপশন আছে তা উল্লেখ করা হয়নি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com