প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফেব্রুয়ারি থেকে স্ত্রীর সাথে থাকছেন না মিশা!

   
প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ১ জুন ২০২০

সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস ছড়িয়েছে ব্যাপক হারে। আর সেই সঙ্গে করোনা ছড়িয়েছে এখন বাংলাদেশেও। দিন দিন সময়ের সাথে বেড়েই চলেছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশে প্রচলিত লকডাউনের আটকা পড়েছিল দেশের সাধারন মানুষ থেকে শুরু করে বিনোদন জগতের সাথে সম্পৃক্ত সকলেই। আর ঠিক সময়ে অন্য সবার মতোই ঢাকায় নিজের ঘরে অবস্থান করছেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। অন্যদিকে স্ত্রী মিতু দুই সন্তানের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। চলচ্চিত্র ও শিল্পীদের প্রতি দায়বদ্ধতা থেকে স্ত্রী-সন্তান থেকে দূরে আছেন বলে জানিয়েছেন মিশা।

মিশা-মিতু দম্পতির বড় ছেলে ওয়ালিদ হাসান যুক্তরাষ্ট্রে পড়াশোনা করেন। সময় পেলেই স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এই অভিনেতা। গত ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্র থেকে ফেরেন মিশা সওদাগর। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মিশা জানান, ‘ঈদে আমার কয়েকটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির আগে ছবির কিছু কাজ থাকে, যেখানে শিল্পীকে প্রয়োজন হয়। মার্চে নতুন ছবির শুটিংও শুরু হওয়ার কথা ছিল। তাই যুক্তরাষ্ট্র থেকে ফেব্রুয়ারিতে ঢাকায় আসি। করোনা শুরু হওয়ার পর সবই বন্ধ হয়ে যায়। ইচ্ছে করলে লকডাউনের আগেই স্ত্রী-সন্তানের কাছে ফিরতে পারতাম। তবে চলচ্চিত্র আর শিল্পীদের প্রতি দায়বদ্ধতা থেকে আর তাদের কাছে যাওয়া হয়নি। আজ তারা পৃথিবীর এক প্রান্তে, আমি আরেক প্রান্তে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: