প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে রাধিকা

   
প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, ২ জুলাই ২০১৯

রাধিকা আপ্তে-র প্রথম পরিচয়, তিনি একজন দক্ষ অভিনেত্রী এবং পাশাপাশি তিনি অত্যন্ত সাহসী একজন অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনে তিনি পোশাকবিহীন অবস্থায় ক্যামেরার সামনে দাঁড়াতে সঙ্কোচ বোধ করেন না। এই নিয়ে অনেকেই তার সমালোচনা করেন। যদিও সেসবে কান দেওয়ার পাত্রী তিনি নন। সম্প্রতি ছবির একটি দৃশ্যে অভিনয় করে আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন তিনি। এ ছবির একটি দৃশ্য করতে গিয়ে সম্প্রতি পুরোপুরি নগ্ন হয়েছেন তিনি। আর বিষয়টি গোপন রাখতে চাইলেও সেটি আর থাকেনি।

পরবর্তীতে খোদ রাধিকাও স্বীকার করেছেন বিষয়টি। ছবিতে দেব পাটেলের বিপরীতে অভিনয় করেছেন এ অভিনেত্রী। অ্যাকশন-থ্রীলারনির্ভর এ ছবির একটি বিছানার দৃশ্যে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

এর আগেও একবার একটি ছবিতে তাকে নগ্ন দৃশ্যে দেখা গিয়েছিলো। সেই নিয়ে বেশ বিতর্কও তৈরি হয়। তবে এবার তিনি আবার নগ্ন হলেন।

রাধিকা বলেন, এ ধরনের দৃশ্যে কাজ করতে আমার কোন অসুবিধা হয় না। কারণ আমি আমার চরিত্রটি কেবল করি। চরিত্র ফুটিয়ে তুলতে কোন দৃশ্য করতে আমার দ্বিধা নেই।

বর্তমানে ইংরেজী ছবি ‘ওয়েডিং গেষ্ট’ এ অভিনয় করছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। এ ছবি নিয়ে গত বেশ কিছুদিন ধরেই ব্যস্ত তিনি।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: