ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

ফ্লাইট বন্ধ থাকার সময় বাড়ল

                       
প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ২৬ মার্চ, ২০২০

আন্তর্জাতিক রুটে ফ্লাইট বন্ধ থাকার সময় বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিশ্বব্যাপী করোনাভাইরাসের বর্তমান অবস্থা বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

বিমানের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন জানান, জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট এবং ব্যাংকক রুটের ফ্লাইট ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। এছাড়া দুবাই ৯ এপ্রিল, আবুধাবি ৭ এপ্রিল, কাঠমান্ডু ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১৫ এপ্রিল, মালয়েশিয়া ১৪ এপ্রিল ও সিঙ্গাপুরে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট অপারেশন বন্ধ থাকবে। প্রসঙ্গত, গত ২১ মার্চ চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত ১০ দেশের সঙ্গে ফ্লাইটে সিদ্ধান্ত নেওয়া হয়। এবার নতুন সিদ্ধান্তে বন্ধ রাখার সময় বৃদ্ধি করা হয়। অপরদিকে ঢাকা-লন্ডন-সিলেট-ঢাকা ও ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা রুটের ফ্লাইট দুটি বর্তমানে চালু রয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com