প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

বইমেলায় সিয়াম মেহরাফের ‘চতুষ্কোণের’ সাফল্য

   
প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২০

সিয়াম মেহরাফ’র বইটি মূলত কিশোর গোয়েন্দা উপন্যাস। প্লটঃ “একটা ভয়াবহ দূর্ঘটনায় প্রাণ হারালো মাত্র ৫ বছর বয়সী এক নিষ্পাপ শিশু । কিন্তু পরক্ষনেই বেরিয়ে এলো এটা আসলে কোন দূর্ঘটনা নয়, খুন! খুনের তদন্ত করতে মাঠে নামে গোয়েন্দা সিয়াম এবং তার দল । একে একে বেরিয়ে আসে আরো কিছু চাঞ্চল্যকর তথ্য! আরো কিছু মর্মান্তিক ঘটনার মারপ্যাঁচের সাথে সম্পর্ক খুঁজে পাওয়া যায় এই খুনের ।

কেনোই বা খুন হলো ৫ বছরের একটা শিশু? এর পিছনের আসল রহস্যটাই বা কি? গোয়েন্দা সিয়াম এবং তার দল কি পারবে বিভিন্ন ষড়যন্ত্রের বেড়াজালে আটকে থাকা এই কেসের সমাধান করতে?”

একটি বাচ্চাকে কেন্দ্র করে ঘটা এই ঘটনাটি ধীরে ধীরে ঘুরে যেতে থাকে অন্য কাহিনির দিকে! আরও কিছু ঘটনার সাথে সম্পর্ক দেখতে পাওয়া যায় গল্পের একটা অংশে। এসব কিছুর পরেও এই কেসটা সলভ করতে পারা যাবে কিনা সেটা নিয়েই সিয়াম মেহরাফ’র প্রথম কিশোর গোয়েন্দা উপন্যাস ‘চতুষ্কোণ’

ইতোমধ্যে উপন্যাসটি অনেকের কাছে ভালোভাবে গ্রহনযোগ্যতা পাচ্ছে। বিশেষ করে কিশোরদের কাছে অনেকাংশেই জনপ্রিয় হয়ে উঠেছে উপন্যাসটি।

সিয়াম মেহরাফ’র এই উপন্যাসটি পাওয়া যাচ্ছে অমর একুশে বইমেলার ৬৯৮ নাম্বার স্টলে। যা প্রকাশিত হয়েছে দাঁড়িকমা প্রকাশনী থেকে।

উল্লেখ্য, এই বইটি রকমারি ডট কম এবং বুক পিয়নের মতো বড় বড় অনলাইন বুক শপগুলোতে পাওয়া যাচ্ছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: