প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

   
প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়ার মহাসড়কে দুই ট্রাক মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার আশরাফ আলী (৪০) নিহত হয়েছে। এ ঘটনায় অন্য ট্রাকের ড্রাইভার শাহ জালাল (২২) গুরুতর আহত হয়েছে। নিহত আশরাফ আলী শাহজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের কাদের আলীর ছেলে। শুক্রবার (১০ জুলাই) সকাল ৬টায় শেরপুর উপজেলার মহিপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নওগাঁ থেকে আম বোঝায় করে ঢাকা যাওয়ার সময় শেরপুর উপজেলার মহিপুর এলাকায় পৌছালে বগুড়াগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বগুড়াগামী ট্রাক ড্রাইভার আশরাফ আলী ঘটনাস্থলে মারা যায়। এবং অন্য ট্রাকের ড্রাইভার শাহ জালালকে শেরপুর ফায়ার সার্ভিস উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতে নিয়ে যায়।
এ ব্যাপরে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে শজিমেকে ভর্তি করিয়েছি।

অন্যদিকে, ঢাক বগুড়া মহাসড়কের ধুনটমোড় এলাকা রাত্রি ৩টায় অজ্ঞাতনা একটি দ্রুতগামী ট্রাক দাড়িয়ে থাকা একটি মহিলাকে ধাক্কা দিয়ে চলে যায়। শেরপুর ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতে ভর্তি করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: