ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় একদিনে ৫০ জন করোনায় আক্রান্ত

                       
প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, ২৮ মে, ২০২০

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৩৩ জনই বগুড়া সদরে বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন। আক্রান্তদের বয়স ১ থেকে ৭৩ বছর পর্যন্ত। বুধবার রাত নয়টায় তিনি এসব তথ্য জানান। সিভিল সার্জন আরও জানান, বুধবার শহীদ জিয়াউর রহমান মেডিকেলের পিসিআর ল্যাব থেকে ২৮২টি নমুনার ফলাফল পাওয়া যায়। যার মধ্যে বগুড়ার নমুনা ছিলো ১৬৬টি। এর মধ্যে ৫০ জনের নমুনায় করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এছাড়া জয়পুরহাটের ৪৮টি নমুনার মধ্যে একজনের ফলাফল পজিটিভ, সিরাজগঞ্জের ৬৫টি নমুনার মধ্যে একজনের পজিটিভ এবং গাইবান্ধার তিনজনের ফলাফলই নেগেটিভ। বগুড়ায় ৫০ আক্রান্ত ব্যক্তির মধ্যে ৩৩ জন বগুড়া সদর উপজেলার। এই ৩৩ জনের মধ্যে ১২ জনই বগুড়ার চেলোপাড়ার চাষি বাজারের শ্রমিক। সদরের বাইরে গাবতলীর ৮ জন, শাজাহানপুরের ৫ জন, সোনতলার ২ জন এবং কাহালু ও নন্দীগ্রামের একজন করে ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বগুড়ায় এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২৪০ জন। এর মধ্যে বগুড়া সদর উপজেলায় ১৩৪ জন, কাহালুতে ১৩, শাজাহানপুরে ১৮ জন, শেরপুরে ১১ জন, গাবতলীতে ১৭ জন, সারিয়াকান্দিতে ১১ জন, সোনাতলায় ১১ জন, শিবগঞ্জে ৭ জন, দুপচাঁচিয়ায় ৫ জন, আদমদীঘিতে ৬ জন, নন্দীগ্রামে ৪ জন এবং ধুনটে ৩ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এছাড়া আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ জন এবং একজনের মৃত্যু হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com