বগুড়ায় করোনা আক্রান্তের ৮ হাজার ছাড়াল

   
প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ২৬ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল ওয়াদুদ, বগুড়া থেকে: বগুড়ায় করোনা আক্রান্তের ৮ হাজার ছাড়াল। গত ২৪ ঘন্টায় ১৯৭টি নমুনার ফলাফলে নতুন করে ১৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২০ জন। তবে করোনায় নতুন করে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে ১৪ জন সদরের, গাবতলী ২ জন, বাকি দুইজন সারিয়াকান্দি ও শিবগঞ্জে।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। ডা. তুহিন জানান, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১৯৭টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনায় ১৮ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৯টি নমুনায় সবগুলো নেগেটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৮ হাজার ৯ জন এবং সুস্থতার সংখ্যা ৭ হাজার ২৯৭ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে কোন মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু ১৯৩ জনেই অপরিবর্তিত রয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫১৯ জন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: