বগুড়ায় করোনা আক্রান্তে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

   
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২০

ছবি: ইন্টারনেট

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ায় করোনা আক্রান্তে আলমগীর হোসেন (৫৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার বাড়ি শহরের গোদারপাড়া এলাকায়। তিনি শহরের খান্দারে জনতা ব্যাংক এরিয়া অফিসের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার বেলা ১২টার দিকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান বলে জানিয়েছেন আরএমও ডা. খায়রুল বাশার মমিন।

ডা. মমিন জানান, আলমগীর কবির গত ৪ আগস্ট করোনায় আক্রান্ত হন। গত ৬ আগস্ট তার শ্বাসকষ্ট বেড়ে গেলে রাত পৌণে ৯টায় করোনা ইউনিটে ভর্তি করানো হয়। তিনি আগে থেকেই ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। পরে তার দেহে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিকভাবে কমতে থাকাসহ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সকালে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই আলমগীর কবির চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, লাশ জীবানুমুক্ত করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৪৫ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে। একইসময়ে সুস্থ হয়েছেন ৬১ জন এবং মারা গেছেন দুই জন। আক্রান্তদের মধ্যে পুরুষ ২৬ জন, নারী ১৭ জন ও শিশু ২ জন।

উপজেলা ভিত্তিক বগুড়া সদরে ২৯ জন, শাজাহানপুরে ৬ জন, ধুনটে ৪ জন, শেরপুরে ২ জন, শিবগঞ্জ, দুপচাঁচিয়া, কাহালু ও গাবতলীতে একজন আক্রান্ত হয়েছে।

শুক্রবার (৭ আগস্ট) বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৩৭ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১২টি নমুনা পরীক্ষা করে ৮ জন পজিটিভ হয়েছে।

এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ৫ হাজার ৯৪ জন। সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৩৩ জন, মারা গেছেন ১১৪ জন, চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ১৪৭ জন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: