প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

   
প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৯

বগুড়ার আদমদীঘিতে ইফাত আহম্মেদ নামের এক ছাত্রলীগ নেতার আত্মহত্যার খবর পা‌ওয়া গে‌ছে। রবিবার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার সান্তাহার পৌর এলাকার একটি বাসা থেকে তার মর‌দেহ উদ্ধার করে পু‌লিশ।নিহত ইফাত সান্তাহার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানাগেছে। তিনি সান্তাহারে যোগিপুকুর এলাকার ফারুক আহম্মেদের ছেলে।

স্থানীয়রা জানান, ইফাত আহম্মেদ প্রায় এক মাস আগে ঘোড়াঘাট এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে আউটসোর্সিংয়ের কাজ করছিলেন। রবিবার সকালের দিকে তিনি ওই বাসার দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ইন্টারনেট সংযোগের তার দিয়ে গলায় ফাঁস দেন। পরে সহকর্মীরা এসে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভাঙেন। সেখানে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে ইফাতকে পাশের নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা জানান, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিফাত খুব ভালো ছেলে ছিলেন। উপজেলা ছাত্রলীগের আগামী সম্মেলনে তার সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার কথা ছিল। সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রে‌ছেন

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: