প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় নাশকতা মামলার আসামি বিএনপি নেতাসহ গ্রেফতার ৫

   
প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

আব্দুল ওয়াদুদ, (বগুড়া) থেকে: বগুড়ার ধুনট উপজেলায় কৃষকলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাটের সময় গৃহকত্রীকে কুপিয়ে জখম করেছে একাধিক নাশকতা মামলার আসামি বিএনপি নেতা ও তার লোকজন। এ ঘটনায় ২টি নাশকতা মামলার আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের আলিমুদ্দিনের ছেলে ২টি নাশকতা মামলার আসামি বিএনপি কর্মী আল-মাহমুদ (৬৫) ও তার ছেলে জাকির হোসেন (২৬), জাহিদুল ইসলাম (৩৫), আলতাব আলীর ছেলে আব্দুর রশিদ (৪২) ও আলিমুদ্দিনের ছেলে আল-আমিন (৫০)।

রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শনিবার রাতে অভিযান চালিয়ে ধেরুয়াহাটি গ্রামে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ধেরুয়াহাটি গ্রামের নাছির উদ্দিন সরকারের সাথে মথুরাপুর ইউনিয়ন বিএনপির সদস্য একই গ্রামের আল-মাহমুদের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে আল-মাহমুদ ও তার লোকজন শনিবার সন্ধ্যার দিকে নাছির উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, স্বর্ণালংকার ও নগদ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এসময় নাছির উদ্দিনের স্ত্রী সাবিনা খাতুনকে (৩৫) কুপিয়ে জখম এবং তার মেয়েকে শ্লীলতাহানী করে হামলাকারীরা। আহত সাবিনা খাতুনেকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত গৃহবধুর স্বামী কৃষক লীগ নেতা নাছির উদ্দিন বাদী হয়ে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপির সদস্য আল-মাহমুদসহ ৭ জনকে আসামি করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: