প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় পুকুর থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল ওয়াদুদ, বগুড়া থেকে: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে ফুটবল খেলতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্র পল্লব কুমার (১৩) মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বুড়ইল ইউনিয়নের মাড়িয়া গ্রামের একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত পল্লব কুমার মাড়িয়া গ্রামের পলাশ চন্দ্রের ছেলে এবং ধুন্দার স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে পল্লব প্রতিবেশী বন্ধুদের সাথে স্কুল মাঠে ফুটবল খেলতে যায়। খেলা শেষে সবাই বাড়ি ফিরলেও পল্লব ফেরে না। এরপর থেকেই পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করে। দুপুর দুই টার দিকে গ্রামের লোকজন পল্লবের মরদেহ বাড়ির পাশে একটি পুকুর থেকে উদ্ধার করে।

এ বিষয়ে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শাজাহান আলী বলেন, ধারনা করা হচ্ছে ফুটবল খেলা শেষে শরীরে লেগে থাকা কাদা মাটি পরিস্কার করতে গিয়ে প্রেসার উঠে পুকুরে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: