প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় বিয়ের প্রলোভনে প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

   
প্রকাশিত: ৮:২৮ পূর্বাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

বিয়ের প্রলোভনে প্রতিবেশীর স্ত্রীকে দীর্ঘদিন ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বগুড়ার শেরপুরের উপজেলা খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌর গ্রামের ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় একই গ্রামের কাফিল উদ্দীনের ছেলে আবু রায়হানকে (৩৫) অভিযুক্ত করা হয়েছে। তবে এদিন সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌর গ্রামে যুবক আবু রায়হান তার স্ত্রীকে তালাক দিয়ে প্রতিবেশীর দ্বিতীয় স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করেন। ফলে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তবে ভুক্তভোগী এই নারী বিয়ের জন্য চাপ দিলে রায়হান বিয়ে করবেন না বলে জানিয়ে তার গর্ভজাত সন্তানকে নষ্ট করার জন্য নানা হুমকি-ধামকি দিতে থাকেন। পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে এবং গ্রাম্য মাতব্বরদের কাছে বিচার চেয়ে ব্যর্থ হয়ে ভুক্তভোগী ওই নারী শেরপুর থানায় একটি মামলা করেন।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমনে আইনে মামলা নেয়া হয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ও অন্তঃসত্ত্বা ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবারই বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: