প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

   
প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ২৬ মে ২০২০

ছবি: প্রতিকি

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ায় শহরের জহুরুল নগর এলাকায় মাহি ছাত্রাবাসে ফিরোজ (৩০) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি বগুড়া শহর যুবলীগের ৪ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ও চকসুত্রাপুর চকরপাড়ার ফজলার রহমানের ছেলে। মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের জহুরুল নগর এলাকায় মাহি ছাত্রাবাসে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আরও দুই সহযোগী গুরুতর আহত হয়েছেন।

জানাগেছে, সন্ধ্যার আগে দুই গ্রুপের মধ্যে জহুরুল এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় যুবলীগ নেতা ফিরোজ মাহি ছাত্রাবাসে আশ্রয় নেয়। দুর্বৃত্তরা ছাত্রাবাসে ঢুকে রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে চলে যায়। এ সময় ফিরোজকে উদ্ধার করতে গিয়ে তার দুই সহযোগী মশিউর রহমান মামুন ও এমরানকেও কুপিয়ে আহত করা হয়। পরে তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, কি কারণে খুনের ঘটনা ঘটলো তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থাই আশঙ্কাজনক।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: