প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার শেরপুরে নিজের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবা আব্দুল খালেককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩০ অক্টোবর) রাতে শেরপুর থানা পুলিশ দ্বারকিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল খালেক একই গ্রামের মৃত আয়েছ উদ্দিনের ছেলে।

জানা গেছে, আব্দুল খালেক তার ২য় স্ত্রী ও ১ম পক্ষের মেয়েকে সাথে নিয়ে দ্বারিকাপাড়া গ্রামে জামাল উদ্দিনের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। তার মেয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেনীতে লেখাপড়া করে। গত ২০ অক্টোবর দিবাগত রাত দেড়টার দিকে স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে তার নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনা প্রকাশ না করার জন্য মেয়েকে ভয়ভীতি দেখায়। মেয়ে লজ্জায় বিষয়টি কারো কাছে প্রকাশ করেনা। কিন্তু শারিরিক ভাবে অসুস্থ বোধ করলে তার সৎ মা’র চাপাচাপিতে শুক্রবার সন্ধ্যায় ধর্ষণের ঘটনাটি প্রকাশ করে। এরপর তার সৎ মা ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ রাতেই আব্দুল খালেককে গ্রেফতার করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিতা শিশু কন্যাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গ্রেফতারকৃত আব্দুল খালেকের নামে মামলা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: