প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

   
প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকায় ট্রাক উল্টে এবং ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। এতে দুটি ট্রাকের ৩ জন আহত হয়। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল পৌনে ৬ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে ছোনকা মজুমদার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছেন মাইক্রোবাস চালক কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুরের ছোনকা দক্ষিনপাড়া মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৫৫)।

জানাগেছে, সকাল পৌনে ৬ টার দিকে মহাসড়কে ছোনকা বাজারের অদুরে ঢাকাগামী একটি যাত্রী বিহীন মাইক্রোবাসের সাথে বিপরীত মুখি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসের চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষন পর তিনি মারা যান।

অপরদিকে এই দুর্ঘটনার কিছুক্ষনপর ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক একটি ঢাকগামী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্বে উল্টে যায়। এসময় বাঁশের নীচে চাপা পড়ে পথচারী আজগর আলী মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগীতায় বাঁশের নীচে চাপা পড়া মরদেহ উদ্ধার করেন।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: