রাসেল আহমেদ

যবিপ্রবি প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১৫ মার্চ যবিপ্রবিতে রক্তদান কর্মসূচি

   
প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, ৯ মার্চ ২০২০

আর্তমানবতার ডাকে সাড়া দিয়ে ও মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উপলক্ষে আগামী ১৫ মার্চ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের এআইএস ক্লাব স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে। অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ জানিয়েছে, ১৫ মার্চ রোববার সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত যবিপ্রবির লাইব্রেরী কাম অ্যাকাডেমিক ভবনের সামনে এই রক্তদান কর্মসূচি চলবে। বর্তমানে এ ভবনটি ও বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের সামনে স্বেচ্ছায় রক্তদাতাদের রেজিস্ট্রেশন চলছে।

আর্তমানবতার ডাকে সাড়া দিয়ে ও মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে আগ্রহী রক্তদাতাদের দ্রুত রেজিস্ট্রেশনের আহ্বান জানানো যাচ্ছে। রক্তদান কর্মসূচিতে সহযোগিতা করবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচালিত আহাদ রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র, যশোর। সম্মানিত রক্তদাতাকে একটি ডোনার কার্ড, টি-শার্ট এবং রক্তের রিপোর্ট ও সনদ প্রদান করা হবে।

রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী’ উদযাপন কমিটির সভাপতি ও যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, যবিপ্রবির ডিন্স কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যশোর ইউনিটের সম্পাদক ও যশোর প্রেস ক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। এতে সভাপতিত্ব করবেন স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ২০২০-এর আহ্বায়ক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি মোহাম্মদ কামাল হোসেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: