প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র: প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল

   
প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। বঙ্গবন্ধু পরিষদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানরা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ফরিদপুর শহরের আলীপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল মুজিব সড়ক হয়ে ভাষা সৈনিক ইমামউদ্দিন স্কয়ারে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদ ফরিদপুরের সভাপতি, আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী ও সাব-সেক্টর কমান্ডার নূর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, প্রবোধ সরকার, সত্য রঞ্জন কর্মকার, খন্দকার আশরাফুজ্জামান মুরাদ, খন্দকার মঞ্জুর আলী, বিজয় পোদ্দার প্রমুখ।

সমাবেশ শেষে মিছিলটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে সাংস্কৃতিক দলের জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা, সকল শহীদ বীর মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: