প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে এসে ঝরে গেল মেডিকেলের ২ শিক্ষার্থীর প্রাণ

   
প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

ঘড়ির কাঁটায় সন্ধ্যা আনুমানিক ৬ টা ৪৫। মহাসড়কে টহল দিচ্ছেন ডিউটিরত কয়েকজন থানার পুলিশ। হঠাৎ করেই তারা খবর পায় সড়ক দুর্ঘটনার। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে সড়ক পার হওয়ার সময় বাস চাপায় নিহত হয় দুই জন। পরে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে থানায়। পুলিশ তাদের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে খুঁজতে থাকেন তাদের পরিচয়। মোবাইল নামের সূত্র ধরে পরিবারের কাছে ফোন করে পরিচয় একের পর খোঁজে পায় তাদের নাম ঠিকানা। ফোনে ওপাশ থেকে নিহত স্বজনদের কান্নার আওয়াজ।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বরে এই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর জেলার কাপাশিয়া উপজেলার তরগাঁও গ্রামের সাইদুর রহমানের মেয়ে সাদিয়া ইসলাম নদী (২৬), লক্ষীপুর সদর উপজেলার মনোহরপুর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে মাঈন উদ্দিন হামীম তুর্য্য (২১)।

থানা পুলিশ জানায়, ২ নিহত দুই শিক্ষার্থী টাঙ্গাইল ম্যার্টস অধ্যায়নরত শেখ হাসিনা মেডিকেল কলেজের ইন্টার্নি ২০১৯-২০২০ সালের ১ম বর্ষের শিক্ষার্থী। তারা উভয়ই বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় দিনের কোন এক সময়ে বেড়াতে আসছিল। পরে সন্ধ্যায় গোলচত্বরে সড়ক পার হওয়ার সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দগঞ্জ স্পেশাল (ঢাকা মেট্রো-ব, ১১-৯৯৭৫) বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

নিহতের খবর সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এস আই জায়েদ আব্দুল্লাহ বিন ছরওয়ার বলেন, নিহত ২ শিক্ষার্থী মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারের স্বজনদের কাছে সড়ক দুর্ঘটনা ও নিহতের খবর জানানো হয়েছে। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। অন্যদিকে, ঘাতক বাস চালক পালিয়ে গেলেও বাসটিতে আটক করা হয় বলেও জানান তিনি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: