প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বঙ্গোপসাগরে ডাকাতির সময় জেলে খুন, আটক ২

   
প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

গভীর বঙ্গোপসাগরে ডাকাতি সময় প্রতিপক্ষের হামলায় নিহত হন বরগুনার নিশানবাড়িয়া এলাকার আল আমিন নামে এক জেলে। এ ঘটনায় পাথরঘাটা থানায় গত বছরের ১৪ মার্চ একটি মামলা দায়ের করেন আল আমিনের পরিবার। গত বছরের ১৩ মার্চ গভীর বঙ্গোপসাগরে ডাকাতির সময় খুন হয় আল আমিন।

এ ঘটনায় গত ২১ অক্টোবর ও ২২ অক্টোবর চট্টগ্রাম থেকে দু’জনকে আটক করে পাথরঘাটা থানা পুলিশ। আটককৃতরা হলো, চট্টগ্রামের বাঁশখালী ইউনিয়নের আবদুল গফুরের ছেলে কাউসার ও আনোয়ারা থানার বুজরুছ মিয়ার ছেলে মাহমুদুল।

থানা পুলিশ সূত্রে জানা যায় ঘটনার পর লুণ্ঠিত মোবাইল ফোনের সূত্র ধরে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের আজ বরগুনা আদালতে হাজির করলে তাদেরকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাঈদ আহমেদ জানান মোবাইল ফোনের সূত্র ধরেই তাদেরকে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। যেহেতু মামলাটির তদন্তাধীন। আসামিদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত রিমান্ড মঞ্জুর করেছে। তাই তদন্তের স্বার্থে এ বিষয়ে বেশি কিছু জানানো সম্ভব নয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: