প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বড় বোনকে দেখতে আসল ছেলেপক্ষ, রাতে ছোট বোনের ‘আত্মহত্যা’

   
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে দিলসাত নাহার আঁচল (১৯) নামের এক কলেজ ছাত্রী। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর দক্ষিণখান কাওলা এলাকায় এ ঘটনা ঘটে। এ দিকে আঁচলকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে। আঁচলের পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে।

আঁচলের মামা কাউসার রূপক জানান, আঁচল সাভারে ফ্যাশন ডিজাইন টেকনোলজির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। গত রাতে তার বড় বোনকে ছেলেপক্ষ দেখতে আসে। সেজন্য বাড়ির সবাই ব্যস্ত ছিল। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একটি ছেলের। গত রাতে আঁচল ভিডিও কলে ওই ছেলের সঙ্গে কথা বলতে বলতে গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করে। তখন ওই ছেলে আঁচলের বড় বোনকে বিষয়টি জানানোর জন্য কয়েকবার কল দেয়। কিন্তু কল রিসিভ হয়নি। কেন সে আত্মহত্যা করেছে এখনো বলা যাচ্ছে না।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: