প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বরগুনায় এনসিটিএফের কমিটি গঠন

   
প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বরগুনায় ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) কমিটি গঠিত হয়েছে। বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে সোমবার আনুষ্ঠানিক সভা করে এ কমিটি গঠন করা হয়। বরগুনা জিলা স্কুলের নবম শ্রেণীর ছাত্র সাফায়াত আরেফিনকে সভাপতি, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের নবম শ্রেণীর ছাত্রী ইয়াসমিন আক্তারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শাহনাজ সূচি-সহ সভাপতি, বরগুনা জিলা স্কুলের রাইয়ান রহমান- যুগ্ম সাধারণ সম্পাদক, সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের রাহাত খান- সাংগঠনিক সম্পাদক, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের উম্মে হাবিবা রূপা ও বরগুনা জিলা স্কুলের চানক দেব রিদম- চাইল্ড পার্লামেন্ট সদস্য, ডিকেপি মাধ্যমিক বিদ্যালয়ের মোসা. হাওয়া আক্তার ও বরগুনা আলিয়া মাদ্রাসার মো. সায়েম-শিশু গবেষক, লোকবেতারের ফাল্গুনী সরকার, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের মো. আল-আমিন- শিশু সাংবাদিক। প্ল্যান ইন্টার-ন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সিবিডিপি বরগুনায় শিশুদের সুরক্ষা ও উন্নয়নে এনসিটিএফ কমিটি গঠন করে কাজ করছেন।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল ও লোকবেতারের পরিচালক মনির হোসেন কামাল।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: