প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বরগুনায় স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন

   
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা জাতীয় করনের দাবীতে বরগুনায় মানববন্ধন কর্মসূচী পালন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রেরন করেছেন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা বরগুনা জেলা শিক্ষক সমিতি।

বুধবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে প্রেসক্লাবের সামনে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার জেলা কমিটির সভাপতি মাষ্টার মোঃ শওকত আলী’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পশ্চিম বাওয়ালকর হাসানিয়া স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার সহকারী শিক্ষক ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং সদর উপজেলার সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, মধ্যে চরকগাছিয়া গাজী বাড়ী স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক ও জেলা কমিটির সাধারন সম্পাদক গোলাম রহমান, উত্তর পাঠাকাটা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক ও জেলা কমিটির সহ-সভাপতি মাওলানা মোঃ ফজলুল হক, পশ্চিম গুলিশাখালি ইসলামিয়া স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক ও জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং সদর উপজেলার সভাপতি মাওলানা মোঃ আব্দুল হক, আন্দার মানিকস্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক জেলা কমিটির দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এবং গোড়াপদ্মা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার সহকারী শিক্ষক মোসাঃ শারমিন আক্তার।

বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী জানিয়ে বলেছেন, স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষকরা মানবেতর জীবন-যাপন করছেন তাই অতিদ্রুত জাতীয় করন করে শিক্ষকদের জীবনমান ও শিক্ষাঙ্গনে শিক্ষাদানের সহযোগিতা করে অসহায় শিক্ষকদের পাশে দাঁড়ানোর জন্য। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বারবার স্মারকলিপি প্রদান করেন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: