বর চারটি বিয়ে করলে অনুষ্ঠানের পুরো খরচ ফ্রি!

   
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

দ্বিতীয় থেকে চতুর্থ বিয়ের অনুষ্ঠানে বিশাল ছাড় ঘোষণা করেছে পাকিস্তানের একটি আবাসিক হোটেল ও কমিউনিটি সেন্টার। পাকিস্তানের বাহাওয়ালপুরের ‘ব্যাঙ্কুয়েট হল’ কর্তৃপক্ষ একটি শর্ত জুড়ে দিয়ে এই ছাড়ের বিজ্ঞাপন প্রচার করেছে। আর চতুর্থ বিয়ে করলে পুরো খরচই ফ্রি বলে ঘোষণা দিয়েছে ওই হল কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র প্রতিবেদনে বলা হয়, ব্যাঙ্কুয়েট হল কর্তৃপক্ষ নিজেদের বিজ্ঞাপনে উল্লেখ করে, যে পুরুষরা দ্বিতীয়বার বিয়ে করবেন তারা ব্যাঙ্কুয়েট হল ভাড়ার ক্ষেত্রে ৫০ শতাংশ খরচে ছাড় পাবেন। তৃতীয়বার বিয়েতে ৭৫ শতাংশ এবং চতুর্থ বিয়ের ক্ষেত্রে মিলবে পুরো ১০০ শতাংশ ছাড়। অর্থাৎ চতুর্থ বিয়েতে একেবারে বিনামূল্যে এই ব্যাঙ্কুয়েট হল পেয়ে যাবেন বিয়ের অনুষ্ঠান, খাওয়া-দাওয়ার জন্য।

অবিশ্বাস্য এই বিজ্ঞাপনের বিষয়টি জানিয়ে টুইট করেছেন পাকিস্তানের সাংবাদিক নায়লা ইনায়েত। তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন, সেখানে ব্যাঙ্কুয়েট হলের মালিক নিজেই সেই ছাড় সম্পর্কে জানাচ্ছেন। টুইটারে ওই ভিডিও প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায়। ব্যাঙ্কুয়েট হলের মালিক জানান, এই ছাড় পেতে ব্যাঙ্কুয়েট হল ভাড়া করতে বুকিং দিতে হবে ওই ব্যক্তির প্রথম স্ত্রীকে। তাহলেই দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিয়ের জন্য এই ছাড় মিলবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: