প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বলিউডে ঝরে গেল আরেকটি তরুণ প্রতিভা

   
প্রকাশিত: ৮:৪৪ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২০

ক্যানসারে আক্রান্ত হাওয়ার পর ধীরে ধীরে জটিলতা বাড়তে থাকেন বলিউডের সম্ভাবনাময়ী অভিনেত্রী দিব্যা চৌকসির। কিন্তু গত মে মাসে তার শরীরের ব্যাপকভাবে অবনতি ঘটে। এরপর থেকে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার বন্ধ রাখেন। তবে বিষয়টি কাউকে না জানানোয় তার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা তাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। রোববার (১২ জুলাই) হঠাৎ ইনস্টাগ্রামে দিব্যা লেখেন, ‘আমি মৃত্যুশয্যায়’। এর কয়েক ঘণ্টা পর তার খালাতো বোন জানান এই অভিনেত্রী আর বেঁচে নেই।

দিব্যা ২০১৬ সালে ‘হ্যায় আপনা দিল তো আওয়া’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন। এরপর অভিনয় ও মডেলিং সমান তালে চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু ক্যানসার আক্রান্ত হয়ে অকালে তার জীবন প্রদীপ নিভে গেলো।

দিব্যার বোন সৌম্যা অমিশ বর্মা লেখেন, আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার বোন দিব্য চৌকসি ক্যানসারের কারণে খুব অল্প বয়সে আমাদের ছেড়ে চলে গেছেন। লন্ডন থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিল দিব্যা, মডেল হিসাবেও ও পরিচিত ছিল। তার আত্মার শান্তি কামনা করছি। মৃত্যুর দিন হাসপাতালে থাকার কথা জানিয়ে সবাইকে প্রার্থনা করতে বলেন দিব্যা। শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগে নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, ‘আমি কী জানাতে চাই তার জন্য শব্দ যথেষ্ট নয়, কম হবে। গত কয়েকমাস ধরে আমি আত্মগোপনে, এখন সময় এসেছে সকলকে বিষয়টি বলার। আমি অন্তিমশয্যায়। যদিও আমি যথেষ্ট শক্ত। যন্ত্রণা মুক্ত আরেকটি জীবন হোক। দয়া করে আর কোনও প্রশ্ন নয়। সৃষ্টিকর্তা জানেন, তোমরা সবাই আমার কাছে কী ছিলে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: