প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বল গায়ে লাগায় দুই কিশোরকে গুলি!

   
প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

ভারতের উত্তরখণ্ডের তেহরি জেলায় খাওয়ারা গ্রামে ফাঁকা একটা জায়গায় ক্রিকেট খেলছিল দুই কিশোর। মাঠের পাশে বসে থাকা একজনের গায়ে বল লাগার কারণে কিশোর বয়সী দুই ক্রিকেটারকে গু’লি করেছেন স্থানীয় এক যুবক। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) এই ঘটনায় কেউ মারা না গেলেও এক কিশোরের অবস্থা আশঙ্কাজনক, জানিয়েছেন ডাক্তার।

খাওয়ারা নামক গ্রামে ক্রিকেট খেলায় মগ্ন ছিল কয়েকজন কিশোর। তাদের পাশেই আড্ডা দেন দুই যুবক। হঠাৎ বলটি ওই দুই যুবকের একজনের গায়ে লাগে। বিষয়টি অত্যন্ত স্বাভাবিক হলেও দুই যুবকের কেউই তা হালকাভাবে নেননি। বল ফেরত দেয়ার মুহূর্তে কিশোরদের সঙ্গে কথা কাটাকাটি হয় দুই যুবকের। এরপর পিস্তল বের করে ওই দুই কিশোরের দিকে গু’লি ছোঁড়েন যুবকদের একজন। এই গু’লি দুইজনের গায়েই লাগে। আশপাশের মানুষ জড়ো হয়ে তাদের হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ভর্তি করানোর পর কর্তব্যরত ডাক্তার জানান, ১১ বছর বয়সী এক কিশোরের অবস্থা খুবই আশঙ্কাজনক। আশঙ্কামুক্ত হলেও ডাক্তারের সান্নিধ্যে আছেন আরেক কিশোর। উত্তরখণ্ড থেকে ভারতীয় দলে উঠে এসেছেন মানিশ পান্ডে,ঋষভ পান্তের মতো ক্রিকেটাররা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: