মোঃ আশরাফুল আলম

বশেমুরবিপ্রবি (BSMRSTU) প্রতিনিধি

বশেমুরবিপ্রবি’র কম্পিউটার চুরির ঘটনায় ট্রাক ড্রাইভারকে আটক করেছে পুলিশ

   
প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, ১৯ নভেম্বর ২০২০

গোপালগঞ্জ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯ টি কম্পিউটার চুরির ঘটনায় কম্পিউটার পরিবহনকারী ট্রাক ড্রাইভারকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ সদর উপজেলার বড়ফা গ্রামের ইমরান নামক ওই ট্রাক ড্রাইভারকে আটক করা হয়।

গোপালগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান(মামলার তদন্ত-কর্মকর্তা) আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, যে ট্রাকে করে কম্পিউটার গুলি ঢাকায় নেয়া হয়েছিলো তাকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আমরা এখনি কোন তথ্য বিস্তারিতভাবে প্রকাশ করতে পারছি না।

উল্লেখ্য, ঈদের ছুটিতে বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯ টি কম্পিউটার চুরির ঘটনা ঘটলে পরবর্তীতে ১৩ আগস্ট রাতে রাজধানীর মহাখালী এলাকার ক্রিস্টাল ইন রেস্তোরায় গোপালগঞ্জ ও ঢাকার বানানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৩৪ টি কম্পিউটার উদ্ধার করে এবং ২ জনকে গ্রেফতার করে। চুরির এ ঘটনায় এখন পর্যন্ত শিক্ষার্থী সহ মোট ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: