প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বশেমুরবিপ্রবির মেধাবী ছাত্রীর আত্মহত্যা

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

তানবির আলম খান, বশেমুরবিপ্রবি থেকে: আরেকটি অকাল মৃত্যুর ঘটনা ঘটলো। ঝরে গেল তাজা প্রাণ! বাবার প্রতি অভিমান করে নিজেকে শেষ দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের এক ছাত্রী। ঐ শিক্ষার্থীর নাম সাদিয়া কুতুব নিশাত। শুক্রবার (১০ জুলাই) বেলা ১১টার দিকে তাঁর নিজ বাড়ি গোপালগঞ্জ পৌরসভার চাঁদমারিতে এই ঘটনা ঘটে বলে জানা যায়।

সাদিয়া কুতুবের শিক্ষক সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি জনাব মজনুর রশিদ বিডি২৪লাইভকে জানান, আমরা শিক্ষার্থীদের থেকে ও বিভিন্নভাবে জেনেছি ঐ শিক্ষার্থীর মৃত্যুর খবর। উপাচার্য স্যারও এই বিষয়ে অবগত হয়েছেন।

সাদিয়ার প্রতিবেশী এবং একই বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী জানায়, ক্যারম বোর্ড খেলছিলো চার ভাইবোন। ওর বাবা রাগ করে বলেছিলো, তুমি ছোটদের একটু ছাড় দিয়ে খেলতে পারো তো! এই বিষয়টি নিয়ে পরে গলায় দড়ি দেয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মনিরুল আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বিডি২৪লাইভকে মুঠোফোনে বলেন, সাদিয়া নামের ঐ শিক্ষার্থী আত্নহত্যা করেছে আনুমানিক ১১-১২টার মধ্যে। পুলিশ লাশ বুঝে পেয়েছে ২টার দিকে। পড়াশুনা ও পারিবারিক বিষয়ে বাবার সাথে অভিমান করেছিলো বলে জানা গেছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: