বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

   
প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

আশরাফুল আলম, বশেমুরবিপ্রবি থেকে: কিডনিজনিত সমস্যার কারণে অকাল মৃত্যু ঘটেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সনেট দাস নামে এক শিক্ষার্থীর। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র সালমান রহমান।

জানা যায়, আজ ১৭ সেপ্টেম্বর (বৃহঃস্পতিবার) সন্ধ্যা ৭টার দিকে কিডনিজনিত সমস্যার কারণে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

তার বন্ধুরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে লিখেন, এখনও বিশ্বাস হচ্ছেনা তুই নেই। দূর থেকে একটা হাসি দিয়ে বন্ধু বলে আর ডাক দিবিনা তুই। এভাবে চলে যাবি ভাবতে খুবই খারাপ লাগছে।

সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফেসবুকে লিখেছেন দাদা এত তাড়াতাড়ি হারিয়ে যাবেন কখনো কল্পনা করতে পারিনি। দাদা এমন অকালে বিদায় অত্যন্ত কষ্টের।

এদিকে সনেট দাসের মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে নেমে এসেছে শোকের ছায়া। শিক্ষক-শিক্ষিকাসহ তার সহপাঠী এবং সাধারণ শিক্ষার্থীরা এমন অকাল মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: