প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

বাংলাদেশের করোনার ভবিষৎ নিয়ে জ্যোতিষ আরাফাতের দৃষ্টিভঙ্গি

   
প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, ২৯ মার্চ ২০২০

জ্যোতিষ ইয়াসির আরাফাত

আমাকে অনেকেই প্রশ্ন করেন বাংলাদেশে লকডাউন কতদিন থাকবে ও কবে নাগাদ করোনার উপদ্রব কমবে।

একজন জ্যোতিষী ও সমাজের সুবিধাভোগী হিসেবে আমার দায়িত্ব এ সকল প্রশ্নের উত্তর দেওয়া। যা একান্তই আমার দৃষ্টিভঙ্গী থেকে আমার গবেষণার আলোকে বলতে হবে।

যার দায় দায়িত্ব আমার। দেশের আর কোনও জ্যোতিষী বা সংগঠনের উপর বর্তাবে না। বাংলাদেশের জন্ম ১৬ ডিসেম্বর ১৯৭১। সে হিসেবে আমাদের দেশের রাশি ধনু, সেই নভেম্বরের ২৪ তারিখ থেকে আগামী নভেম্বরের ১৭ তারিখ পর্যন্ত এ রাশির অধিপতি বৃহস্পতি রাশিতে অবস্থান করবে। ফলে যে কোনও রোগ ব্যাধি বা ভাইরাস সে যতবড়ই শক্তিশালী হোক না কেন বাংলাদেশের তেমন কোনও ক্ষতি করতে পারবে না।

আর ১৪ এপ্রিল রবি মেষ রাশিতে প্রবেশ করবে। এ সময় থেকে রবি ৫ মে পর্যন্ত তার বলবান অবস্থানে থাকবে। ফলে ১৩ এপ্রিল পর্যন্ত দেশের এই লকডাউন অবস্থা দীর্ঘায়িত হতে পারে। এরপর থেকে আর দীর্ঘায়িত হওয়ার কোনও কারণ জ্যোতিষ শাস্ত্রের আলোকে সম্ভব নয়। ফলে কিছু কিছু স্থান লকডাউনের মধ্যে রাখার প্রয়োজন হলেও সমগ্র বাংলাদেশ থেকে লকডাউনের স্থগিতাদেশ আসছে।

আমরা খুবই আবেগী এক জাতি। আমাদের অসচেতনতা, আবেগ, আইন ভঙ্গের প্রবণতা ভোগাতে পারে। সচেতন হলে আমরা খুব দ্রুতই এ পরিস্থিতি থেকে উত্তরণ করবো। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় আজকের মতো শেষ করছি ।

লেখক: জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: