প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তানভীর চৌধুরী

নওগাঁ প্রতিনিধি

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পত্নীতলা শাখার উদ্যোগে অবস্থান কর্মসূচী

   
প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২০

করোনা ভাইরাসের মহাদুর্যোগে নন এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের মত কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের জন্য অনুদান ও স্কুল রক্ষায় প্রণোদনা দেওয়ার দাবিতে সারাদেশের ন্যায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পত্নীতলা শাখার উদ্যোগে বুধবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার মালঞ্চ কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের অবস্থান কর্মসূচী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি স্মারকলীপি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পত্নীতলা শাখার সভাপতি আশরাফুল ইসলামের নেতৃত্বে অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন এসোসিয়েশনটির পত্নীতলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, স্ট্যামফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ অলিপ কুমার দাস, গগণপুর সানরাইস কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক ইমামুল মোত্তাকিম, মধইল আল-ইকরা স্কুলের অধ্যক্ষ মারজান আলীসহ উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ প্রমুখ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন সরকারের নিকট বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পত্নীতলা শাখার পক্ষ থেকে বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলীপি প্রদান করা হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: