প্রচ্ছদ / জবস / বিস্তারিত

বাংলাদেশ বিমানে ১৩৮ জন নিয়োগ দিবে

   
প্রকাশিত: ৯:১৬ পূর্বাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

ছবি: ইন্টারনেট

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিভিন্ন পদে সর্বমোট ১৩৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন। পদের নাম সিস্টেম ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অপারেশন্স, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মেইনটেন্যান্স, ডিবিএমএস অ্যাডমিনিস্ট্রেটর, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ট্রেইনি, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লাইব্রেরি, অ্যাসিস্ট্যান্ট লিগ্যাল আ্যাফেয়ার্স, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অডিট, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাকাউন্টস, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পাবলিক রিলেশনস, মেডিকেল অফিসার পদসংখ্যা সর্বমোট ১৩৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

এইসব পদের জন্য যোগ্যতা চাওয়া হয়েছে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে ন্যূনতম সিজিপিএ ৩ দশমিক ৫০ থাকতে হবে। পুরুষ প্রার্থীর ন্যূনতম উচ্চতা ১৬৮ সেন্টিমিটার ও নারী প্রার্থীর উচ্চতা ১৬১ সেন্টিমিটার। সুস্বাস্থ্যের অধিকারী, বাংলা-ইংরেজিতে পারদর্শী হতে হবে। ন্যূনতম ১৯ থেকে অনূর্ধ্ব ২৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন ১৫৯০০ থেকে ৩৮৪০০ টাকা। প্রাথীরা www.biman-airlines.com এর মাধ্যমে আবেদন করতে পারবে। আবেদনের শেষ তারিখ ৩ ফেব্রুয়ারি, ২০২০ পর্যন্ত। সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১৪ জানুয়ারি, ২০২০

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: