বাগান বাড়িতে বসে সুশান্তের সঙ্গে ধূমপান করছেন সারা! (ভিডিও)

                       
প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর, ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই শুরু হয়েছে জোর চর্চা। কেদারনাথের শ্যুটিং থেকে প্রমোশন, সুশান্তের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে জোর চর্চা শুরু হলেও, সে বিষয়ে কখনও তারা মুখ খোলেননি। তবে কেদারনাথ মুক্তি পাওয়ার পর সারার সঙ্গে সুশান্তের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। এবার সুশান্তের মৃত্যুর ৩ মাস পেরনোর পর ফের চর্চায় উঠে আসতে শুরু করেছে প্রয়াত অভিনেতার সঙ্গে সারা আলি খানের সম্পর্কের বিষয়টি। বিশেষ করে রিয়া চক্রবর্তী মাদক যোগে সারার নাম নেওয়ার পর থেকে।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় সারা আলি খানের সঙ্গে সুশান্তের ধূমপানের একটি ভিডিও। যেখানে দেখা যায়, অভিনেতার পাবনা লেকের বাগান বাড়িতে বসে সুশান্ত-সারা একসঙ্গে ধূমপান করছেন। কেদারনাথের প্রমোশনের সময় তাদের ওই ভিডিও শ্যুট করা হয়। সুশান্তের বাগান বাড়ির কোনও কর্মীই ওই দুই অভিনেতার ধূমপানের ভিডিও প্রকাশ্যে আনেন বলে মনে করা হয়। সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খানের ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এদিকে সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সুশান্তের পাবনার বাগান বাড়িতে তল্লাশি চালানো হয়। তল্লাশির পর সেখান থেকে হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন নেশার দ্রব্য উদ্ধার করা হয়। পাশাপাশি উদ্ধার করা হয় বিভিন্ন ধরনের ওষুধ। পেনকিলার থেকে স্টেরয়েড-সহ মানসিক অবসাদ কাটানোর ওষুধ বাজেয়াপ্ত করা হয় সুশান্ত সিং রাজপুতের বাগান বাড়ি থেকে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]