প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাগেরহাটে করোনায় নতুন আক্রান্ত ৩৪, মোট আক্রান্ত ২৬৭

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ৯ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল্লাহ আল ইমরান,বাগেরহাট থেকে: বাগেরহাটের মোংলা উপজেলার সহকারি কমিশনার (ভূমি)নয়ন কুমার রাজবংসী, সংবাদকর্মীসহ ৩৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (৯ জুলাই) খুলনা মেডিকেল কলেজেরে পিসিআর ল্যাব এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের রিপোর্টে এদের করোনা পজেটিভ এসেছে। এই নিয়ে এই নিয়ে বাগেরহাটে মোট আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ২৬৭ জন। এর মধ্যে ১৬০ সুস্থ্য ও চার জন মারা গেছে। এর মধ্যে প্রায় ১৫ জনের মত বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্ত্র সাংবাদিকরা হলেন, রামপাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি সবুর রানা এবং দৈনিক খুলনাঞ্চল পত্রিকার ফকিরহাট উপজেলা প্রতিনিধি পিকে অলোক। দুজনেই নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। সবুর রানার স্ত্রীরও করোনা পজেটিভ এসেছে।

মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান বলেন, শারীরিক অবস্থা ভাল থাকায় চিকিৎসকের পরামর্শে সহকারি কমিশনার নয়ন কুমার রাজবংসী বাসাতেই রয়েছেন। মোংলা উপজেলার প্রশাসনের আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজেরে পিসিআর ল্যাব এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের রিপোর্টে বাগেরহাটে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাটে মোট ২৬৭ জন করোনায় আক্রন্তের হয়েছে। এর মধ্যে ১৬০ সুস্থ্য হয়েছেন। চার জন মারা গেছেন। বাগেরহাট সদর হাসপাতালে ১১ জন চিকিৎসাধীন রয়েছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: