প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাগেরহাটে কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে আহত ২

   
প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট থেকে: বাগেরহাটে ডাক ভিাগের কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে ২ জন আহত হয়েছে। সোমবার সকালে বাগেরহাট সদর উপজেলার বারাকপুর এলাকায় খুলনা হতে বাগেরহাট গামী ডাক বিভাগের কাভার্ড ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। ডাক বিভাগের কাভার্ড ভ্যানের ড্রাইভারের পাশে থাকা মোঃ হাফিজুর রহমান (৪৫) মারাত্মক আহত হয়ে গাড়ীর সিট ও বনাটের সাথে আটকে যায়। এ সময় গাড়ীর ড্রাইভার মোঃ আনিচুর রহমান (৫০) ও আহত হন।

খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মোঃ শাহাজাহান সিরাজের নেতৃত্বে ২য় কল ও এ্যাম্বুলেন্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায়। স্টেশন মাস্টার মোঃ শাহাজাহান সিরাজ অত্যন্ত দক্ষতার সাথে পাওয়ার ইউনিট হাইড্রোলিক এর সাহায্যে দ্রুত আটকে পড়া ব্যক্তিতে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সিনিয়র স্টেশন অফিসারের সাহসিকতা কাজের জন্য স্থানীয় জনগন ধন্যবাদ জানান। ডাক বিভাগের কাভার্ড ভ্যানের ড্রাইভার মোঃ আনিচুর রহমানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: