প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

   
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট থেকে: বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় সৈয়দ স্বাধীন (১৬) নামের এক নসিমন চালক নিহত হয়েছে। শনিবার দুপুরে খুলনা মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার মুলঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ভবনের দেওয়ালে ধাক্কা লেগে স্বাধীণ আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। নিহত স্বাধীন মূলঘর এলাকার হাফিজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, ফলতিতা-বটতলা থেকে খুলনা-মাওয়া মহাসড়ক দিয়ে সৈয়দ স্বাধীন নিজেই নসিমন চালিয়ে যাচ্ছিল ফকিরহাট বাজারের দিকে। মূলঘর নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে তার নসিমন উল্টে যায়। রাস্তার পাশের একটি দেওয়ালের সাথে ধাক্কা লেগে সে মারাত্মক আহত হয়।পরে খুলণা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: