প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাবলুর উপর হামলাকালীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

১২ জুন ২০১৯, ৪:১২:০৩

ছবি: প্রতিনিধি

ইসমাইল হোসেন রবিন,
লক্ষ্মীপুর থেকে:
লক্ষ্মীপুর সদর উপজেলার ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক দিদার হোসেন বাবলুর উপর ইয়াবা সম্রাট রিয়াজের অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন শেষে একটি র‌্যালী বের হয়ে বসুরহাট বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বুধবার (১২ জুন) দুপুরে চরশাহী ইউনিয়নের বসুরহাট বাজারে ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ সকল সহযোগী অঙ্গসংগঠনের আয়োজন করে।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক বাবুল আনছারী, চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহম্মদ রুপম, চরশাহী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম রবিন, সাবেক সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোরশেদ আলম, চরশাহী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল হোসেন, চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সহিদুল ইসলাম রোকন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাকছুদুর রহমান রোমন প্রমুখসহ ইউনিয়নের সর্বস্তরের জনগণসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে উপস্থিত নেতা-কর্মীরা তাদের বক্তব্যে, চরশাহী ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক দিদার হোসেন বাবলু’র উপর ইয়াবা সম্রাট ও ডাকাত বাহিনীর প্রধান রিয়াজ অতর্কিত হামলার তীব্র নিন্দা জানিয়ে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ৩০ মে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের বসুরহাট বাজারের একটি ফার্মেসী থেকে চরশাহী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক দিদাল হোসেন বাবলুকে অস্ত্র ঠেকিয়ে অপহরণ করে নিয়ে যায় স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা রিয়াজসহ ৫/৬জন।

পরে অপহরণের আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১২ টার দিকে নোয়াখালীর একটি ইটভাটা থেকে গুরুতর আহত অবস্থায় পুলিশ বাবলুকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এসময় তার ডান পায়ে ছুরিকাঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

বিডি২৪লাইভ/এজে

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: