প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বাবার সামনেই রণবীর কাপুরকে বিয়ে করতে চাইলেন সারা!

   
প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

বাবা সাইফ আলি খানের সামনে প্রকাশ্যেই নিজের মনের ইচ্ছার কথা প্রকাশ করেলেন সারা আলি খান। বলেছেন, রণবীর কাপুরকে বিয়ে করতে চান। যা শুনে বেশ অবাকই হয়ে যান সাইফ। যদিও মেয়ের মনের ইচ্ছা জানার পর সরাসরি কোনও মন্তব্য করতে শোনা যায়নি সাইফ আলি খানকে। ভারতীয় গণমাধ্যম জানায়, ২০১৮ সালে কফি উইথ করণ-এ হাজির হন সারা আলি খান। বাবা সইফের সঙ্গেই করণের শোয়ে হাজির হন সারা। সেখানে সারা কাকে বিয়ে করতে চান বলে জিজ্ঞাসা করেন করণ জোহর।যার উত্তরে রণবীর কাপুরের নাম নেন সাইফ-কন্যা। তিনি বলেন, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি।

রণবীর কাপুরকে বিয়ের ইচ্ছা প্রকাশ করলেও কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান বলে জানান সারা আলি খান। কার্তিকের সঙ্গে ডেট করলেও, রণবীরকে সরাসরি বিয়ে করে সংসার করতে চান বলেও ওই সময় মন্তব্য করেন সারা। যদিও পুরোটাই মজার ছলে।

প্রসঙ্গত, কার্তিক আরিয়ানের সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলি খান। পরে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পরই কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান সারা আলি খান। লাভ আজকাল-এর সিক্যুয়েলের শ্যুটিংয়ের সময় কার্তিকের সঙ্গে সারার সম্পর্ক ছিল বলে গুঞ্জন ছড়ায়।

কেদারনাথের মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সুশান্ত সিং রাজপুতের সোনচিড়িয়া। এরপরই সুশান্তের সঙ্গে সারার বিচ্ছেদ হয়ে যায় বলে খবর। সুশান্তের বন্ধু স্যামুয়েল হাউকিপ দাবি করেন, সুশান্ত-সারার জুটি পুরো গল্পের মতো ছিল। একে অপরকে শ্রদ্ধা করতেন তাঁরা।

সোনচিড়িয়া মুক্তির পর বলিউড মাফিয়াদের চাপে পড়েই সুশান্তের পাশ থেকে সারা সরে যান বলে দাবি করেন কঙ্গনা রানাউত। যা নিয়ে শুরু হয় জোরদার বিতর্ক।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: