বারে নর্তকীর সঙ্গে উদ্দাম নাচ, ওসি বরখাস্ত (ভিডিওসহ)

   
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ৩ জুলাই ২০১৯

এক পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একটি ভিডিওতে সম্প্রতি ওই পুলিশ সদস্যকে এক নর্তকীর সঙ্গে তাকে নাচতে দেখা গেছে। ভারতের ঝারখন্ড রাজ্যের ধানবাদের এলাকার এ ঘটনা ঘটেছে। পশ্চিমবঙ্গের আসানসোলের একটি বারে ওই পুলিশ সদস্যকে নাচতে দেখা গেছে। এসএসপি কুশল কিশোর জানান, ডেপুটি পুলিশ সুপারের নেতৃত্বে চালানো প্রাথমিক তদন্তে ওই কর্মকর্তা দোষী সাব্যস্ত হয়েছেন। এরপরেই তাকে বরখাস্ত করা হয়েছে। এদিকে নন্দ কিশোর সিং সাংবাদিকদের জানান, তিনি প্রায় তিন বছর আগে আসানসোলে গিয়েছিলেন। সে সময় একটি বারে মেয়েটির (নর্তকীর) সঙ্গে নেচেছিলেন তিনি।

ধানবাদের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) কুশল কিশোর সাংবাদিকদের জানিয়েছেন, ভিডিওটি প্রকাশিত হওয়ার পর সোমবার রাতে মুহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দ কিশোর সিংকে বরখাস্ত করা হয়েছে। এরপর তাঁকে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। তিনি বলেন, মহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে আসীন হওয়ার আগে ওই ঘটনাটি ঘটেছিল। বর্তমান অবস্থার সঙ্গে ওই ঘটনার কোনো সম্পর্ক নেই।

https://youtu.be/wCvqS7b-0c8

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: