বাশঁ বোঝাই ট্রাক উল্টে নিহত ১

                       
প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, ২৮ জানুয়ারি, ২০২০

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল থেকে: টাঙ্গাইলের ঘাটাইলে বাঁশ-বোঝাই ট্রাক উল্টে পড়ার ঘটনায় এক ট্রাক্টর চালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার ধলাপাড়া (সরিষা আটা মোড়) এলাকায় বাশঁ বোঝাই ট্রাকটি উল্টে গেলে পাশের জমিতে থাকা ট্রাক্টের উপর গিয়ে পড়ে। এতে বাঁশ চাপায় ট্রাক্টরের চালক নিহত হয়। নিহত ট্রাক্টর চালক একই গ্রামের মৃত নূর মোহাম্মদ ভূইয়ার ছেলে লাভু ভূইয়া(৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ট্রাকে বাঁশ বোঝাই করে ভূয়াপুর থেকে ভালুকা নেয়া হচ্ছিল। ট্রাকে ধারণক্ষমতার অতিরিক্ত বাঁশ বোঝাই করার কারণে ধলাপাড়া সরিষা আটা এলাকায় ট্রাকটি উল্টে যায়। এতে বাশঁ বোঝাই ট্রাকটি পাশের জমিতে থাকা ট্রাক্টরসহ চালকের উপর পড়ে। ঘটনাস্থলেই ট্রাক্টর চালকের মৃত্যু ঘটে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

ধলাপাড়া পুলিশ ফাড়ির সাব-ইন্সপেক্টর মিজানুর রহমান বিডি২৪লাইভকে জানান, আজ সকালে বাশঁ বোঝাই ট্রাকটি সাগরদিঘীর দিকে যাওয়ার সময় ধলাপাড়া সরিষা আটা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ট্রাকটি জবদ্ধ করেছি। ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com