প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

   
প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, ১১ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

কেশবপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ৩ জন আহত হয়েছেন। এ সময় বাসের নিচে চাপা পড়েও অলৌকিকভাবে বেঁচে যায় ৩ বছরের শিশু সিনথিয়া (৩)। সোমবার (১০ আগস্ট) সকালে যশোর থেকে ছেড়ে এসে কেশবপুর ট্রাক টার্মিনালে একটি রিকশাভ্যানকে চাপা দেয় একটি বাস। এ সময় ভ্যানে থাকা মনজুরা (২৫) টায়ারের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। তার কোলে থাকা শিশু সিনথিয়া (৩) গুরুতর আহত হয়। সে অলৌকিকভাবে বেঁচে যায় বলে জানান কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. আমির হোসেন।

প্রত্যক্ষদর্শী পথচারী আবদুল হাকিম বলেন, শিশুটি বাসের নিচ দিয়ে ঢুকে পিছন দিয়ে বের হয়ে যায়। গুরুতর আহত হয় পথচারী কেশবপুর পৌর এলাকার মধ্যকুলের গোলাম মোস্তফা (৪৫)। তিনি কেশবপুর স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি রয়েছেন।

অপরদিকে বিকাল সাড়ে ৪টায় কেশবপুর চুকনগর সড়কের বুজতলায় আলতাপোল গ্রামের আব্দুর রহমানকে (৭০) অবৈধযান আলমসাধুকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কেশবপুর থানার ওসি মো. জসিম উদ্দিন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি সৈয়দ আবদুল্লা জানান, বাস ও আলমসাধুর চালক পলাতক রয়েছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: