প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বাসায় থেকে নিজের ছবি দেখার পরামর্শ দিলেন নায়লা নাঈম

   
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২০

বাংলাদেশে করোনাভাইরাসে এখনো পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৩ জন। এছাড়া তিনজনের মৃত্যু হয়েছে। সবাইকে যতোটা সম্ভব নিজ বাসায় অবস্থান করতে আহ্বান জানিয়েছেন বিশেষজ্ঞরা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসমাগম বন্ধ করতে এর মধ্যেই সরকারি ও বেসরকারি অফিসে ১০ দিন সাধারণ ছুটির ঘোষণা করা হয়েছে। স্থগিত করা হয়েছে উচ্চমাধ্যমিক ও সমমানের পরীক্ষা। বন্ধ রাখার হয়েছে সব শিক্ষাপ্রতিষ্ঠান। উদ্দেশ্য একটাই, সবার বাসায় অবস্থান নিশ্চিত করা এবং জনসমাগম এড়িয়ে চলা।

এছাড়া বিদেশফেরতদের দেওয়া হয়েছে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনের নির্দেশ। কারো শরীরের করোনার লক্ষ্মণ দেখা দিলে তাকেও নেওয়া হচ্ছে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে। এমন সময়ে বাসায় অবস্থান করে কী করা যেতে পারে তার উপায় বাতলে দিয়েছেন বাংলাদেশি মডেল নায়লা নাঈম।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘বাসায় বসে বসে প্রয়োজনে আমার ছবি দেখো! তাও, নিরাপদে থাকো, ঘরেই থাকো। জীবনটা আসলেই মহামূল্যবান।’ ফেসবুকে ওই পোস্টে নিজের একটি ছবিও জুড়ে দিয়েছেন এই তারকা মডেল। এদিকে শুধু নায়লা নাঈমই নন। করোনাভাইরাস রোধে বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছেন অন্য তারকা ও সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিরাও।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: