প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

‘বাসায় মা বোন নাই?’ বলেই কেঁদে ফেললেন সাবরিনা

   
প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২০

করোনা টেস্টের ভুয়া রিপোর্ট তৈরি করে অর্থআত্মসাতের অভিযোগে গ্রেফতার হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরী গত (১২ জুলাই) গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁদে ফেলেন। ভিডিওটিতে দেখা যায়, ‘সব প্রসিডিউর ঠিক হয়েছে ডিভোর্সের ব্যাপারে’ অংশটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই লাইন আমি বলিনি।’ তিনি এরপর বলেন, ‘আপনার কি বাসায় মা বোন নাই? এতটা বিব্রত করা হচ্ছে কেন?’ এরপরেই কেঁদে ফেলেন সাবরিনা।

তিনি বলেন, ‘আমিও তো একটা মানুষ, আপনারা কী মনে করেন? বিনা অপরাধে এতটা অপবাদের শিকার হচ্ছি। সকাল থেকে কোনো কাজ করতে পারছি না। একজনের পর একজন সাংবাদিক আসছেন। আমি কনফিডেন্ট, আমি কখনো অনৈতিক কাজ করি নাই। স্বেচ্ছাশ্রমটা যেটা দিতাম ঐটুকুই আমি দিতাম না।’ উল্লেখ্য, করোনার নমুনা পরীক্ষায় প্রতারণা মামলায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে বহিষ্কৃত ডা. সাবরিনা আরিফের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৩ জুলাই) সকালে তাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একই সঙ্গে তার জামিন আবেদন খারিজ করে দেন আদালত।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: