প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির রাজনীতি থেকে খালেদা জিয়ার অবসরের গুঞ্জন

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২০

কারাবন্দি খালেদা জিয়ার বিএনপির রাজনীতি থেকে অবসর নেয়ার বিষয় নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম ও কিছু নামহীন অনলাইন নিউজ পোর্টালে। এদের প্রকাশিত কিছু খবরে বলা হয়, বিএনপির রাজনীতি থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বেগম খালেদা জিয়া। খবরে আরো বলা হয়, বিএনপি থেকে অব্যাহতি চেয়ে বেগম জিয়ার নিজের স্বাক্ষর করা একটি চিঠি ইতোমধ্যে ড. কামাল হোসেনের মাধ্যমে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকেই এ গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বিডি২৪লাইভের পক্ষ থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও খন্দকার মোশারফের সাথে যোগাযোগ করা হয়। নজরুল ইসলাম খান বিডি২৪লাইভকে বলেন, আমি এই ব্যাপারে প্রথম শুনলাম। আমি এ বিষয়ে কিছুই জানি না। দলটির স্থায়ী কমিটির আরো দুই সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও খন্দকার মোশারফও একই কথা বলেন। তবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমেদ ও গয়েশ্বর রায়কে মুঠোফোনে বারবার কল দেয়া হলেও তাঁরা রিসিভ করেন নি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: