প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান আলী

টাঙ্গাইল প্রতিনিধি

বিএনপি-জামায়াত সন্ত্রাসের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল

   
প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

বিএনপি-জামায়াত, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে টাঙ্গাইলের গোপালপুরে বিক্ষোভ-মিছিল সমাবেশ ও মোটরসাইকেল শোডাউন করেছে উপজেলা আওয়ামীলীগ। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়।

এরআগে সকাল থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউন নিয়ে নানা শ্লোগানে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমবেত হয়। পরে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে মিছিল শেষ করে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের তালুকদা, রওশন খান আইয়ুব, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি কেএম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম তালুকদার, সম্পাদক আসাদুজ্জামান সোহেল, থানা ছাত্রলীগ আহবায়ক শফিকুল ইসলাম শফিক প্রমুখসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: