প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সিরিয়াল ভেঙে ফেরিতে ওঠায়

বিএনপি নেতা আলালের গাড়ি আটকে দিল পুলিশ!

   
প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২০

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের ব্যক্তিগত গাড়ি সিরিয়াল ভেঙে ফেরিতে ওঠার চেষ্টা করলে তা ফিরিয়ে দেন গোয়ালন্দ থানার ওসি মো. আশিকুর রহমান। আজ বুধবার (৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে দৌলতদিয়া ফেরি ঘাটের ৫ নম্বর পন্টুনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল বরিশাল থেকে দৌলতদিয়া ঘাট হয়ে ঢাকা যাচ্ছিলেন। স্থানীয় বিএনপি নেতাদের সহায়তায় তার ব্যক্তিগত গাড়ি বাড়তি সুযোগ নিয়ে সিরিয়ালে না থেকে নিয়ম ভঙ্গ করে ফেরিতে ওঠার চেষ্টা করে। এ সময় বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ওসির নজরে আসে। তিনি ওই গাড়ির গতি রোধ করে পুনরায় সিরিয়ালে ফেরত পাঠিয়ে দেন। পরে বাধ্য হয়ে সাধারণ নিয়ম মেনেই অন্যান্য ব্যক্তিগত গাড়ির সিরিয়াল ধরে বিএনপি নেতার গাড়ি নদী পারাপারের জন্য ফেরিতে ওঠে।

গোয়ালন্দ থানার ওসি আশিকুর রহমান বলেন, ‘দৌলতদিয়া ঘাট দিয়ে নদী পারাপারের ক্ষেত্রে কোনো ভিআইপি প্রথা নেই। তারপর আবার বিএনপি নেতা আলাল সাহেব উল্টো পথে অর্থাৎ সিরিয়াল না মেনেই ফেরিতে ওঠার চেষ্টা করেন। কিন্তু তাকে নিয়ম মেনে ফেরিতে ওঠার জন্য ফিরিয়ে দিয়ে আমি আমার দায়িত্ব পালন করেছি।’

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: