প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপি নেতা রিজভীকে কেবিনে স্থানান্তর

   
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে সোমবার (১৯ অক্টোবর) কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার একান্ত সহকারি আরিফুর রহমান তুষার বলেন, ‘স্যারকে সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। স্যারের শারীরিক দূবর্লতা এখনও কাটেনি’। গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়।

চিকিৎসকরা জানান, উনার (রিজভী) একটা ব্লক ছিল, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা।

গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, তাঁর (রিজভী) একটা ব্লক ছিল, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কি না।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। পরে তাঁকে দ্রুত প্রথমে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে তাঁকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রিজভী। দেশবাসীর কাছে তাঁর স্বামীর আশু রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন রিজভীর সহধর্মিণী আরজুমান আরা বেগম আইভি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: