প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত, ৪ দিন পর লাশ ফেরত

   
প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে বিএসএফ-এর গুলিতে নিহত ওমিদুলের লাশ চার দিন পর ফেরত দিয়েছে ভারতীয় পুলিশ। বুধবার বিকাল পাঁচটার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা আইসিপি চেকপোস্ট সীমান্ত দিয়ে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠকের মাধ্যমে তার লাশ হস্তান্তর করা হয়।

বিজিবি জানায়, রবিবার ভোরে দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে ওমিদুল গরু আনতে যায়। এ সময় ভারতীয় নদীয়া জেলার কৃষ্ণনগর থানার রাঙ্গীয়াপোতা ক্যাম্পের বিএসএফের সদস্যরা তাকে গুলি করে হত্যার পর লাশ ভারতের অভ্যন্তরে নিয়ে যায়। হত্যার চার দিন পর দর্শনা সীমান্ত দিয়ে পতাকা বৈঠককের মাধ্যমে লাশ ফেরত দেয়।

বৈঠকে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র উপঅধিনায়ক আহমেদ ও ফেরদোস, বিজিবির দর্শনা কোম্পানি কমান্ডার মো. বারেক দর্শনা থানার এসআই শরিফুল ইসলাম, ভারতের নদীয়া জেলার গেদে বিএসএফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শ্রী নগেনদার, কৃষ্ণনগর থানা পুলিশ, কাষ্টমস ও ইমিগ্রেশন কর্মকর্তাগণ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: