প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে ঝরে গেল এইচএসসি পরীক্ষার্থীর প্রাণ

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যুৎস্পৃষ্ঠে খোরশেদ আলম (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত খোরশেদ আলম (১৯) উপজেলার কবাখালী ইউনিয়নের মুসলিম পাড়া এলাকার মৃত সিরাজ মিয়ার সন্তান এবং দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে বাড়ির পাশে পুকুরে নেমে বৈদ্যুতিক বাল্ব লাগানোর সময় এঘটনা ঘটে।

নিহতের বড় ভাই মোঃ নুরুল আমিন জানান, আজ দুপুরে খোরশেদ আলম কাউকে কিছু না বলে পুকুরে নষ্ট হয়ে যাওয়া একটি বাল্ব পরিবর্তন করতে পুকুরে নামে। পরে সেখানে বিদ্যুতায়িত হয়ে পানিতে পরে যায় সে। এরপর পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্ঠে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। এটা অনাকাঙ্ক্ষিত এবং মর্মান্তিক একটি ঘটনা। বিদ্যুৎ ব্যবহারে সকলকে সচেতনতা অবলম্বন করা উচিত।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: